আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন বিশ্বনাথ সরকার বিটু

শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৪, রাত ০৮:২১

খবর বিজ্ঞপ্তি : বাংলাদেশ কৃষক লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটুকে কৃষক লীগের  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি  দেশের বাইরে অবস্থান করায় গঠনতন্ত্রের ২০ এর ‘গ’ ও ‘ঘ’ উপধারা মোতাবেক ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটুকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

দায়িত্ব পাওয়ার পর প্রতিক্রিয়ায় বিশ্বনাথ সরকার বিটু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কৃষক লীগের সভাপতি সমীর চন্দ আমার ওপর যে আস্থা ও বিশ্বাস রেখেছেন, আমি আমার রক্তের বিনিময়ে হলেও তার প্রতিদান দেব। বাংলার কৃষক সমাজের ভাগ্য উন্নয়নে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ সমুন্নত রাখতে আমি আমার শেষ রক্তবিন্দু দিয়ে চেষ্টা করব।

এদিকে রংপুরের সন্তান কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটুকে বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়ায় অভিনন্দন জানিয়ে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে রংপুর মহানগর কৃষক লীগের সভাপতি আব্দুল হামিদ ও সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম তুহিন। 

মন্তব্য করুন


 

Link copied