আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

গণযোগাযোগ অধিদপ্তরে ৩৯৭ জনের চাকরির সুযোগ

বুধবার, ১০ আগস্ট ২০২২, দুপুর ১২:১৫

ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন গণযোগাযোগ অধিদপ্তর। ১৬টি ভিন্ন পদে মোট ৩৯৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: সাঁট-লিপিকার কাম-কম্পিউটার অপারেটর, ঊর্ধ্বতন কণ্ঠশিল্পী, সাঁট মুদ্রাক্ষরিক-কাম- কম্পিউটার অপারেটর, সাউন্ড মেকানিক, ড্রাইভার, এমএস সারেং, এমএম ড্রাইভার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ঘোষক, ডায়নামো মেকানিক, ফ্লুট প্লেয়ার, সহকারী সাইন অপারেটর, এপিআই অপারেটর, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নতা কর্মী।

পদসংখ্যা: মোট ৩৯৭ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ অনুসারে যোগ্যতা পূরণ সাপেক্ষে প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে প্রার্থীর কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/এতিম ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন-স্কেল: জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://mcd.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৫ আগস্ট, ২০২২।

সূত্র: প্রতিষ্ঠান ওয়েবসাইট।

মন্তব্য করুন


Link copied