আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

গ্রামীণ ব্যাংকের উদ্যোগে কম্বল পেল নীলফামারী শীতার্ত পাঁচশতাধিক দরিদ্র মানুষ 

মঙ্গলবার, ১০ জানুয়ারী ২০২৩, বিকাল ০৬:৪২

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে শীতার্ত পাঁচশতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে গ্রামীণ ব্যাংক। আজ মঙ্গলবার(১০ জানুয়ারী) বেলা ১২টার দিকে জেলা সদরস্থ গ্রামীণ ব্যাংক রামগঞ্জ শাখা কার্যালয় চত্বরে কম্বল বিতরণ করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন গ্রামীন ব্যাংক নীলফামারী আঞ্চলিক কার্যালয়ের বিদায়ী আঞ্চলিক ব্যবস্থাপক আব্দুর রাজ্জাক। এসময় নবাগত আঞ্চলিক ব্যবস্থাপক সম্ভুচরণ প্রামাণিক, এরিয়া ব্যবস্থাপক আলী জাফরসহ নীলফামারী এরিয়ার ১২টি শাখার ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন। 
নীলফামারী এরিয়া ব্যবস্থাপক আলী জাফর জানান, গ্রামীণ ব্যাংক নীলফামারী আঞ্চলিক কার্যালয়ের উদ্যোগে নীলফামারী এরিয়া কার্যালয়ের আওতাধীন চাঁদের হাট, রামগঞ্জ, গোড়গ্রাম, সংগলশী, ইটাখোলা, পলাশবাড়ি, দারোয়ানী, কচুকাটা, চাপড়াসরমজানি, দারোয়ানী, বোতলাগাড়ি ও আলোকঝাড়িসহ মোট ১২টি শাখার পাঁচ শতাধিক দরিদ্র ও হতদরিদ্র সদস্যদের শীত নিবারনের জন্য এসব কম্বল বিতরণ করা হয়। এছাড়া পর্যায়ক্রমে আঞ্চলিক কার্যালয়ের আওতাধীন আরো ৪৯টি শাখায় এসব কম্বল বিতরণ করা হবে। 

মন্তব্য করুন


Link copied