আর্কাইভ  মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২ ● ২২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

 width=
শিরোনাম: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু       স্কুলে ভর্তির লটারির তারিখ পরির্বতন       আগামী বছর বাংলাদেশের মাথাপিছু আয় হবে পাকিস্তানের দ্বিগুণ       ব্যায়াম করার সময় হাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু       রংপুরে নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সাথে সাংবাদিকদের মতবিনিময়      
 width=

ঘূর্ণিঝড় সিত্রাং: ৯ জনের মৃত্যু

মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২, দুপুর ১০:১৬

ঘূর্ণিঝড় সিত্রাংয়ে দেশের বিভিন্ন স্থানে নারী-শিশুসহ ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সাত জনের মৃত্যু হয়েছে গাছের চাপায়। আর দুজনের মৃত্যু হয়েছে নৌকাডুবিতে। 

নড়াইল: লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরে গাছের ডাল পড়ে মর্জিনা বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয়। তার বাড়ি বাগেরহাট সদর উপজেলার অর্জনবাহার গ্রামে।  স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, মর্জিনা তার ছেলেকে নিয়ে লোহাগড়া পৌর এলাকার রাজপুর গ্রামের আবদুল গফ্ফারের বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করতেন। দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বর দিয়ে যাওয়ার সময় পল্লী সঞ্চয় ব্যাংকের সামনে পৌঁছালে একটি মেহগনি গাছের ডাল ভেঙে মাথায় পড়লে তিনি গুরুতর আহত হন। লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভোলা: সোমবার রাত ৯টার দিকে ঘূর্ণিঝড়ের দমকা হাওয়ায় গাছের চাপায় বিবি খাদিজা (৬৮) নামের এক নারীর মৃত্যু হয়। এ ছাড়া জেলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানা এলাকায় গাছের ডাল পড়ে ঘটনাস্থলেই একজন মারা যান। নিহত  মো. মাইনুদ্দিন (৪৫) পেশায় স্বর্ণ ব্যবসায়ী। তার বাড়ি চরফ্যাশনের হাজারিগঞ্জ এলাকায়।

বরগুনা: সদর উপজেলার সোনাখালী এলাকায় ঘরের চালের ওপর গাছ পড়লে ওই ঘরে থাকা আমেনা খাতুন নামের এক নারী মারা যান। সোনাখালী এলাকার সমাজকর্মী এনামুল হক ওরফে শাহীন বলেন, আমেনা খাতুনের বয়স ১০০ বছরের বেশি। রাত আটটার দিকে তিনি ঘরের ভেতর খাবার খাচ্ছিলেন। এ সময় একটি গাছ তার ঘরের ওপর পড়ে। এ সময় চাপা পড়ে তিনি মারা যান।

কুমিল্লা: নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের হেসাখাল পশ্চিমপাড়ায় ঘরের ওপর গাছ পড়ে সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তিরা হলেন হেসাখাল পশ্চিমপাড়া গ্রামের নিজাম উদ্দিন, তার স্ত্রী শারমিন আক্তার এবং তাদের চার বছরের শিশুসন্তান নুসরাত আক্তার। নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন,ঘটনায় সময় তিন জনই ঘুমিয়েছিলেন। তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

সিরাজগঞ্জ: নৌকাডুবিতে মা ও ছেলের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৯টার দিকে জেলা সদরের সয়দা ইউনিয়নের মোহনপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা গেছে, দুই ছেলেসহ এক গৃহবধূ পরিবারের সদস্যদের নিয়ে নৌকাযোগে বাড়িতে ফিরছিলেন। পথে ঝড়ের কবলে পড়ে নৌকাডুবিতে ঘটনাস্থলে এক ছেলের মৃত্যু হয়। এ সময় অপর ছেলে ও তার মাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মাকেও মৃত ঘোষণা করেন। নিহত দুজন হলেন মোহনপুর গ্রামের খোকন হোসেনের স্ত্রী ও শিশুসন্তান।

মন্তব্য করুন


Link copied