আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

ঘোড়াঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান ঘর ভস্মিভুত

সোমবার, ১ নভেম্বর ২০২১, দুপুর ০৪:০০

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :দিনাজপুরের ঘোড়াঘাটে  ্অগ্নিকান্ডে ২টি দোকান ঘর পুড়ে ভস্মিভুত হয়েছে। ্অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে সোমবার দুপুর সাড়ে ১২টায়  ঘোড়াঘাট উপজেলার বলগাড়ী হাটে।

প্রত্যক্ষদর্শী সুত্র জনা গেছে, প্রথমে  ঘোড়াঘাট উপজেলার বলগাড়ী হাটের মোঃ শরিফুল ইসলামের বেকারীর দোকান ঘরে আগুন লেগে যায়। ওই আগুনে পার্শ্ববর্তী মিজানুর রহমানের মিষ্টির দোকান ঘরে আগুন লাগে। আগুনে ২টি দোকান ঘরই পুড়ে ভস্মিভুত হয়।

বেকারীর মালিক মোঃ শরিফুল ইসলামের দোকানে রাখা নগদ ১ লক্ষ টাকাসহ ঘরের বিভিন্ন মালামাল সহ প্রায় ২ লক্ষ টাকার মালামাল ভস্মিভুত হয় ও মিষ্টির দোকানের মালিক মিজানুর রহমানের মিষ্টি এবং দোকান ঘরের বিভিন্ন মালামাল সহ প্রায় ৫০ হাজার টাকার মালামার পুড়ে গিয়ে ক্ষতি সাধন হয়।

এ ছাড়াও আগুনে পার্শ্বের একটি হোটেলের রান্না ঘর পুড়ে যায়।ঘোড়াঘাট ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের পরিদর্শক শ্রী নিরঞ্জন সরকার জানান, আমরা খবর পেয়ে আমার নেতৃত্বে ফায়ার সাভিসের সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তিনি জানান, সময় মত না গেলে আশে পাশের আরও দোকান বা আবাসন পুড়ে যেত। তবে বেকারীর দোকানের ফ্রিেিজর বৈদ্যুতিক লাইনের শর্ট সার্কিট থেকে ্অগ্নিকান্ডের  সুত্রপাত ঘটে বলে জানা গেছে।

মন্তব্য করুন


Link copied