আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

চার মাস আগেই বিয়ে করেছেন ‘ব্যাচেলর’ পলাশ

শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২, দুপুর ০৪:৫৪

ডেস্ক: ব্যাচেলর জীবনের ইতি টানলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। মাস চারেক আগে দূর সম্পর্কের খালাতো বোন নাফিসা রুম্মান মেহনাজের সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

নাফিসা নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতকোত্তর করেছেন। পাশাপাশি কর্মরত আছেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে। বাবা-মায়ের পছন্দেই নাফিসাকে বিয়ে করেন পলাশ। গত বছরের নভেম্বরের দিকে তারা একে অপরের সঙ্গে পরিচিত হন। তখন জানতে পারেন, অভিনয়ে জনপ্রিয়তা পাওয়ার অনেক আগে থেকে নাফিসা তাকে পছন্দ করতেন। এরপরেই পরিবারের সম্মতিতে নাফিসাকে বিয়ে করেন পলাশ।

তবে মাস চারেক আগে নাফিসাদের মিরপুরের বাসায় দুই পরিবারের কাছের কয়েকজনের উপস্থিতিতে বিয়ের কাজ সম্পন্ন হলেও বিষয়টি সংবাদমাধ্যমকে জানানো হয় আজ। বর্তমানে অভিনয়-নির্মাণ সবকিছু নিয়ে ভীষণ ব্যস্ততা যাচ্ছে পলাশের। ব্যস্ততা এতটাই যে, এখনও মধুচন্দ্রিমাতে যেতে পারেননি নতুন যুগল।

‘কাবিলা’ নামে পরিচিত পলাশ বলেন, ‘আমার বাবা মায়ের পছন্দকে প্রাধান্য দিয়ে বিয়ে করেছি। আলহামদুলিল্লাহ্, দাম্পত্যজীবনে আমরা ভীষণ সুখে আছি। সবার কাছে দোয়া চাই, জীবনের বাকিটা সময় যেন একসঙ্গে থাকতে পারি।’

আগামী ফেব্রুয়ারিতে বড় পরিসরে বিবাহোত্তর অনুষ্ঠান আয়োজন করার পরিকল্পনা আছে বলে জানান পলাশ।

পরিচালক কাজল আরেফিন অমির সহকারী থেকে অভিনয়ে আসেন পলাশ। জনপ্রিয় এই নির্মাতার সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’-এর কাবিলা চরিত্র তাকে তারকাখ্যাতি এনে দেয়।

মন্তব্য করুন


Link copied