আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

'জমজ ১৫' তে মোশাররফের সঙ্গী ব্যাচেলর পয়েন্টের বোরহান ও অন্তরা

শনিবার, ৯ এপ্রিল ২০২২, দুপুর ০২:৩৫

ডেস্ক: বৃদ্ধ বাবা ও তার জমজ দুই ছেলে। এই তিনজন নিয়েই একটি পরিবার। জমজ দুই ছেলের একজন অতি চালাক আর একজন অতি সাধারণ ও সহজ-সরল। বলা হচ্ছে জমজ নাটকের প্লট নিয়ে। যে নাটকটিতে বাবা ও জমজ দুই ছেলের ভূমিকাতে মোশাররফ করিম একাই অভিনয় করে থাকেন । মোশাররফ করিমের জমজ চরিত্র হওয়াতেই নাটকটি দর্শকদের আগ্রহের অন্যতম কারণ। তাই খণ্ড নাটক হলেও দর্শক আগ্রহে একে একে নাটকটির ১৪টি সিক্যুয়েল প্রচার হয়েছে।  এবার আসছে ১৫ তম সিক্যুয়েল।

আসন্ন ঈদের জন্য  নির্মিত হচ্ছে  'জমজ ১৫'। আগের সিক্যুয়েলের মতো ‘যমজ ১৫’ নাটকটিও রচনা করেছেন নির্মাতা-অভিনেতা কচি খন্দকার। পরিচালনা করছেন আজাদ কালাম। পূবাইলে চলছে নাটকটির শুটিং। 

পরিচালক জানালেন 'জমজ ১৫' তে থাকছে বেশ কিছু আকর্ষণ। এর মধ্যে অন্যতম হচ্ছে নির্মাতা ও অভিনেতা শরাফ আহমেদ জীবন ও ফারিয়া শাহরিন। থাকছে আরও চমক।

নাটকটিতে যুক্ত হওয়া দুই চরিত্র জীবন ও ফায়িরা শাহরিন বর্তমানে তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্ট'এ অভিনয় করছেন। নাটকটিতে বোরবান ভাই ও অন্তরা চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে নতুনভাবে পরিচিত হয়েছেন তারা। সেই জনপ্রিয়তার ধারাবাহিকতায় এবার যুক্ত হয়েছেন 'জমজ ১৫'তে। 

নাটকের নাম জমজ হলেও এখানে মোশাররফ করিমকে দেখানো হয় বাবা ও দুই জমজ ছেলের চরিত্রে। তব 'জমজ ১৪' তে নতুন করে আরও একজন মোশাররফ করিমকে নিয়ে আসা হয়। এবারের সিক্যুয়েলে নতুন করে কোনো মোশাররফ করিমের যুক্ত করা সম্ভাবনা নেই বলেই ইঙ্গিত দিলেন পরিচালক। সেই সঙ্গে জানালেন, এবারের 'জমজ ১৫' তে গল্পে টুইস্ট রাখা হয়েছে। যা দর্শকদের ঈদে আনন্দ আরও বাড়িয়ে দেবে।

এদিকে 'জমজ ১৫' নিয়ে ফারিয়া শাহরিন বলেন, “সাদা মানুষ নাটকের পর অনেকদিন ধরে মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজ করা কথা থাকলেও দুজনের সময় মিলছিল না। অবশেষে বড় আয়োজনে ‘যমজ ১৫’ নাটকে একসঙ্গে কাজ করতে যাচ্ছি। দারুণ জনপ্রিয় নাটক এটি। এমন নাটকে তার সঙ্গে অভিনয় করতে পেরে দারুণ লাগছে আমার কাছে। 

জমজ নাটকটি ঈদ উপলক্ষ্যে আর টিভিতে প্রচার হয়ে থাকে। এবারের সিক্যুয়েলও আরটিভিতে প্রচার হবে বলে জানান পরিচালক। 

মন্তব্য করুন


Link copied