আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

জাফরুল্লাহ-কলিমউল্লাহসহ ৮ ব্যক্তি পাচ্ছেন ‘পল্লীবন্ধু পদক’

শুক্রবার, ১৮ মার্চ ২০২২, রাত ০৮:৩৭

ডেস্ক: বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা ৮ বিশিষ্টব্যক্তিকে ‘পল্লীবন্ধু পদক ২০২১’ দিচ্ছে জাতীয় পার্টি (জাপা)। দলটির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের জন্মদিন আগামী রোববার (২০ মার্চ) তার নামে প্রথমবারেরর মতো এই পদক দেয়া হবে।

শুক্রবার (১৮ মার্চ) এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের পদকপ্রাপ্তদের নাম ঘোষণা করেন। ৮ বিভাগে পদকপ্রাপ্তরা হলেন-

স্বাস্থ্যে বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী, সাহিত্যে স্বনামধন্য কবি ফজল সাহাবুদ্দিন (মরণোত্তর), কৃষিতে বিশিষ্ট কৃষি সাংবাদিক ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ, সংগীতে প্রখ্যাত সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর (মরণোত্তর), শিক্ষায় বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড. নাজমুল আহসান কলিম উল্লাহ, গ্রামীণ অবকাঠামো উন্নয়নে পরিকল্পনাবিদ ইঞ্জিনিয়ার কামরুল ইসলাম সিদ্দিক (মরণোত্তর), ক্রীড়ায় বিশিষ্ট ক্রীড়াবিদ গোলাম সরোয়ার টিপু এবং শিল্পে বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট শিল্পপতি আব্দুল ওয়াহেদ বাবুল। তারা প্রতিটি পদকের সঙ্গে একটি উত্তরীয়, একটি ক্রেস্ট, একটি সম্মাননা পত্র এবং এক লাখ টাকা সম্মানি পাবেন।

অনুষ্ঠানে জানানো হয়, গত বছর ২০ মার্চ যথাযথ সম্মানের সঙ্গে পল্লীবন্ধুর জন্মদিন পালন এবং পল্লীবন্ধু পদক-২০২১ দেওয়ার জন্য আমাদের প্রস্তুতি নেওয়া হয়েছিল। কিন্তু করোনা মহামারির কারণে সরকারি স্বাস্থ্যবিধি সম্বলিত নিষেধাজ্ঞার কারণে তখন সম্ভব হয়নি। এ কারণে আগামী রোববার, সন্ধ্যা সাড়ে ৬টায় হোটেল প্যানপ্যাসিফিক সোনারগাঁওয়ে অনুষ্ঠানটি উদযাপনের আয়োজন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এস এম ফয়সাল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট মো: রেজাউল ইসলাম ভূঁইয়া, সৈয়দ দিদার বখত প্রমুখ।

মন্তব্য করুন


Link copied