আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

রবিবার, ২০ মার্চ ২০২২, সকাল ০৮:৪৩

জয়পুরহাট: জয়পুরহাটে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় বম্বু ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা আমিনুর রহমান নামে এক ব্যবসায়ী গুরুতর আহত হন।

শনিবার (১৯ মার্চ) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দুপুর ২টার দিকে জয়পুরহাট সদর উপজেলার বানিয়াপাড়া গ্রামের মাজেদ নামে এক ব্যক্তি বটতলী ব্রিজের ওপর মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা লেগে আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দিলে পরে মোটরসাইকেলে বানিয়া পাড়া গ্রামের বাসিন্দা মোজাম্মেল হকের ছেলে আতিকুর ও একই গ্রামের আমিনুর হাসপাতালে খোঁজ নিতে যাচ্ছিলেন। তারা জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের সড়কের এলজিইডি মোড় এলাকায় পৌঁছালে ব্যাটারি চালিত অটোরিকশার সঙ্গে দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান আতিকুর।  

এ সময় তার সঙ্গে থাকা ব্যবসায়ী আমিনুর রহমান গুরুতর আহত হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

মন্তব্য করুন


 

Link copied