আর্কাইভ  শুক্রবার ● ১২ জুলাই ২০২৪ ● ২৮ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১২ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় এক ইপিজেড নারী কর্মী নিহত       সৈয়দপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক       জীবনের দ্বিতীয় ইংনিসে পা দিলে বিশ্বকাপ মাতানো রিশাদ,পাত্রী কে?       নীলফামারীতে জুয়ার আসরে ইউপি সদস্য সহ গ্রেপ্তার ৮       নীলফামারীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত      

 width=
 

ঠাকুরগাঁওয়ে সীমান্তে বিএসএফ এর গুলিতে নিহত-১

সোমবার, ২৩ অক্টোবর ২০২৩, দুপুর ১১:৩৯

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার  বালিয়াডাঙ্গী উপজেলার  সীমান্তে  ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে  মোঃ নুরুজ্জামান (৪৫) নামে একজন নিহত হয়েছেন।  

সোমবার ভোররাতে উপজেলার আমজানখোর ইউনিয়নের রত্নাই এলাকার পশ্চিম সোনামতী ক্যাম্পে এ ঘটনা ঘটে। 

নিহত নুরুজ্জামান বালিয়াডাঙ্গী উপজেলার  আমজানখোর  ইউনিয়নের  রত্নাই গ্রামের তসলিম উদ্দিন ছেলে। তিনি ৪ সন্তানের জনক ছিলেন। 

ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০বিজিবি) অধিনায়ক লে, কর্ণেল মোঃ তানজীর আহম্মেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, আমরা জানতে পারি, তিনি ভারত থেকে গরু চোরাকারবারীর মাধ্যমে গরু আনতে যায়। এসময় বিএসএফ গুলিতে তিনি গুরুতর আহত হয়ে পরে। পরবর্তিতে জানা যায় মারা গেছে।

এ ঘটনায় কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক হচ্ছে। 

আমজানখোর  ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আকালু ডোঙ্গা বলেন,  নুরুজ্জামান  গরু চোরাকারবারীর সঙ্গে জড়িত ছিলেন। শুনেছি গতকাল সোমবার রাতে ভারত সীমান্তের মধ্যে গুলি করে বিএসএফের সদস্যরা। মরদেহ ভারতের বিএসএফ ১৫২ সোনামতি ক্যাম্পে লাশ রয়েছে ।

মন্তব্য করুন


 

Link copied