আর্কাইভ  মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২ ● ২২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

 width=
শিরোনাম: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু       স্কুলে ভর্তির লটারির তারিখ পরির্বতন       আগামী বছর বাংলাদেশের মাথাপিছু আয় হবে পাকিস্তানের দ্বিগুণ       ব্যায়াম করার সময় হাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু       রংপুরে নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সাথে সাংবাদিকদের মতবিনিময়      
 width=

ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা

সোমবার, ৩ অক্টোবর ২০২২, সকাল ০৯:১৭

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা করা হয়েছে। 

রবিবার (২-অক্টোবর)২০২২ খ্রিস্টাব্দ উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বেলায়েত হোসেন ক্লিনিকটিতে সরেজমিনে পরিদর্শনে গিয়ে পরিদর্শনের সময় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের একাধিক মালিকদের কাউকে উপস্থিত না পাওয়ায়  ম্যানেজারের কাছে ক্লিনিকের নিবন্ধন সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র চাইলে তিনি দেখাতে ব্যর্থ হন। আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের নিবন্ধন না থাকায় মোবাইল কোর্টের মাধ্যমে  আব্দুর রহিম রিয়াদকে মেডিকেল প্র্যাকটিস এবং বে-সরকারী ক্লিনিক ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ-১৯৯৮ এর ৮ ধারায় লংঘন ১৩(২) ধারায় পাঁচ হাজার টাকা জরিমানা করা হয় এবং তাৎক্ষনিক আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করা হয়।

সিলগালার পূর্বে অবস্থানরত রোগীদের ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ রাশেদুজ্জামান এবং স্যানেটারী ইন্সপেক্টর মোঃ ওয়াহেদুল ইসলামসহ ডিমলা থানা পুলিশ।

এ বিষয়ে  উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের অনুমোদনহীন ক্লিনিক আপডেটে আজ অভিযান চালাই। অভিযানে তারা অনুমোদনের কোন কাগজপত্র দেখাতে পারেননি। তাই তাদের জরিমানা করা হয়েছে এবং ক্লিনিকটি সিলগালা করে দেয়া হয়েছে। এ সময় উক্ত ক্লিনিকে ৫ জন সিজারিয়ান রোগী ছিলেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ট্রান্সফার করা হয়েছে। ডিমলার অন্যান্য অনুমোদনহীন ক্লিনিকেও এরকম অভিযান চলবে। আমরা চাই না অনুমোদনহীন কোন ক্লিনিকে আর অপারেশন কার্যক্রম চলুক।

মন্তব্য করুন


Link copied