আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

ডিমলায় ভোট আজ॥ টানটান উত্তেজনা

বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩, সকাল ০৭:৩৫

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর ডিমলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হতে হবে আজ বৃহস্পতিবার(১৬ মার্চ)। সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিরতীহীন ভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত। একজন দলীয় ও তিনজন স্বতন্ত্র সহ চারজন প্রতিদ্বন্দি প্রার্থীদের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে। স্বতন্ত্র প্রার্থীদের অভিযোগ আওয়ামী লীগের দলীয় প্রার্থী তাদের সমর্থকদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকী দিচ্ছে। তারা পদে পদে নির্বাচন আচড়ন বিধি লঙ্ঘন করে যাচ্ছে। 
ডিমলা সদর ইউনিয়নের এই উপনির্বাচনে এইবারেই প্রথম ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) মাধ্যমে ভোটাররা ভোট প্রদান করবে। এ ছাড়া  নির্বাচনের দিন এক প্লাটুন বিজিবি, ১ প্লাটুন র‌্যাব, অস্ত্রধারী আনসার সদস্য ছাড়াও ৩৫০ জন পুলিশ নিরাপত্তার দায়িত্বে থাকবেন।ইউএনও আরও বলেন, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে প্রশাসনের সব ধরনের প্রস্তুতি আছে।
রিটার্নিং কর্মকর্তা রবিউল আলম জানান, এ ইউনিয়নে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ১০৪টি বুথে ভোট গ্রহণ করা হবে। মোট ভোটার ৩৬ হাজার ৩৫৯। উপনির্বাচনে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এরা হলেন এ,এইচ,এম ফিরোজ  (নৌকা), উৎপল কুমার সিংহ রায় (চশমা), আমিনুর রহমান(আনারস) ও মজিব উদ্দিন(মোটরসাইকেল)।
ডিমলা থানার ওসি লাইছুর রহমান বলেন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু ভোট গ্রহনে পুলিশ বাহিনীর পক্ষে সকল প্রস্তুতি নেয়া হয়েছে। প্রতিটি ১০ জন করে পুলিশ থাকছে। এ ছাড়া মোবাইল টিম সার্বক্ষনিক টহলে থাকবে।
উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম সরকার হৃদরাগে আক্রান্ত হয়ে মারা যান। এরপর পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। আবুল কাশেম সরকার ২০২১ সালের ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বিজয়ী হয়েছিলেন। 

মন্তব্য করুন


 

Link copied