আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নাশকতার আগে এক লাখ সিম যুক্ত হয় ঢাকার নেটওয়ার্কে       রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের      

 width=
 

ডোমারে প্রতিবেশীর লাঠির আঘাতে বৃদ্ধ নিহত॥ আটক ২

শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১, বিকাল ০৭:৩৮

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর ডোমার উপজেলায় মসজিদের বাইরে ময়লা ফেলার প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মজির উদ্দিন(৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ শনিবার(২৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার হরিনচড়া ইউনিয়নের সোনারায় কলোনীপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। নিহত মজির উদ্দিন উক্ত এলাকার মৃত কছির উদ্দিনের ছেলে। মজির উদ্দিনের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পরলে উত্তেজনা ছড়িয়ে পরে। এ ঘটনায় অভিযুক্ত একই এলাকার জাহানুর ইসলামের স্ত্রী ফেন্সি বেগম(৩৫) ও তাদের  ছেলে ফিরোজ ইসলামকে(২০) আটক করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উক্ত ইউনিয়নের পশ্চিম হরিনচড়া কলোনীপাড়া ওয়াক্তিয়া মসজিদ ও মাদ্রাসার সীমানা নিয়ে স্থানীয় জাহানুর ইসলামের সাথে বিরোধ চলে আসছে নিহত মজির উদ্দিনের। আজ শনিবার দুপুরে জাহানুর ইসলামের স্ত্রী ফেন্সি বেগম ও তার ছেলে মতিউর রহমান মসজিদের পাশে জমিতে ময়লা ফেলেন। জোহরের নামাজ শেষে মজির উদ্দিন মসজিদ থেকে বের হয়ে তা দেখতে পেয়ে প্রতিবাদ করেন। এ নিয়ে শুরু হয় বচনা। এরপর ফেন্সি বেগম ও তার ছেলে মতিউর রহমান লাঠি নিয়ে এসে মজির উদ্দিনকে এলোপাথারি লাঠি দিয়ে আঘাত করতে থাকে। এ সময় লাঠির আঘাত মজির উদ্দিনের মাথায় ও ঘাড়ে লাগলে তার নাক দিয়ে রক্ত বের হয়। স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ সময় ফেন্সি বেগম ও তার ছেলে নিজেরাই ব্লেড দিয়ে হাত ও পা ক্ষত করে ডোমার উপজেলা হাসপাতালে ভর্তি হয়। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে।ডোমার থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

মন্তব্য করুন


 

Link copied