আর্কাইভ  সোমবার ● ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ● ১৪ ফাল্গুন ১৪৩০
আর্কাইভ   সোমবার ● ২৬ ফেব্রুয়ারি ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ফুলবাড়ীতে এসএসসি পরীক্ষায় প্রথমবার চার পরীক্ষার্থী বহিস্কার       তিস্তা ইউনিভার্সিটিতে সমন্বয় সভা অনুষ্ঠিত       সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৫০ নারী       দিনাজপুরের সাবেক এমপি আখতারুজ্জামান জেল-হাজতে       সরকারি মাল দরিয়ায় ঢালবেন না: প্রধানমন্ত্রী      

ডোমারে স্বামীর আত্মহত্যার চেষ্টা, স্ত্রীকে ছুরিকাঘাত

শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, রাত ০৮:২২

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ ঋণের কিস্তি পরিশোধ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়ার একপর্যায়ে নিজের পেটে ছুরি মেরে এক যুবক আত্মহত্যার চেষ্টা করেছে। সেই সঙ্গে ওই যুবক তার স্ত্রীকেও ছুরিকাঘাত করেছে। নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের কামারপাড়া গ্রামের এই ঘটনায় স্বামী জাহেদুল ইসলাম (৩৫) ও তার স্ত্রী নুরজাহান বেগম (২৮) দুইজনকেই আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জাহেদুল ওই গ্রামের খিজির আলীর ছেলে।
আজ শুক্রবার(২৭ জানুয়ারী) জাহেদুলের মা হাজেরা বেগম জানান, তাঁর ছেলে এনজিও থেকে ঋণ নিয়ে অটোরিকশা কিনেছিলো। মাসখানেক আগে ছেলে অটো রিকশাটি বিক্রি করে দিলে ঋণের কিস্তি পরিশোধে সমস্যা হচ্ছিল। বুধবার (২৫ জানুয়ারী) এনজিওর কর্মীরা কিস্তির টাকা তুলতে বাড়িতে আসে। কিন্তু জাহেদুল জাহেদুলকে না পেয়ে ফিরে যায়। ওই দিন রাতে জাহেদুল বাড়িতে এলে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া ও হাতাহাতি হয়। একপর্যায়ে জাহেদুল ধারালো চাকু দিয়ে নিজের পেট কেটে দেন। তখন তার স্ত্রী নুরজাহান বাধা দিতে এগিয়ে এলে তাঁর পেটেও চাকু ঢুকিয়ে দেন জাহেদুল। পরে দরজা ভেঙে রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাঁদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাদের চিকিৎসা চলছে বলে এই বৃদ্ধা জানান।
এ বিষয়ে ডোমার থানার ওসি মাহমুদ উন নবী বলেন, বিষয়টি আমরা জানার পর প্রাথমিক তদন্ত করে সত্যতা পাওয়া গেছে। তবে ওই পরিবারের পক্ষে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। আমরা রংপুর মেডিকেলে খোঁজ নিয়েছি। সেখানে স্বামী স্ত্রীর চিকিৎসা চলছে। 

মন্তব্য করুন


 

Link copied