আর্কাইভ  রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ● ১৩ ফাল্গুন ১৪৩০
আর্কাইভ   রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: জাপা গৃহপালিত রাজনৈতিক দল, স্বীকার করলেন কাদের       লালমনিরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাদ্রাসা শিক্ষার্থী নিহত       বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু       প্রেসক্লাব রংপুর আয়োজিত মিডিয়া কাপের শিরোপা জিতল টিসিএ       রংপুর বিভাগীয় প্রাক-বাজেট আলোচনা সভা      

ডোমারে ২৫০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সোমবার, ১৭ এপ্রিল ২০২৩, রাত ০৮:৩২

স্টাফ রির্পোটার,নীলফামারী॥ নীলফামারীর ডোমার উপজেলায় এক ফাটবাড়ির দ্বিতীয়তলায় অভিযান চালিয়ে ২৫০ বোতল ফেন্সিডিল সহ সোহাগ ইসলাম(১৯) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। গ্রেফতারকৃত সোহাগ মটকপুর মাষ্টারপাড়া গ্রামের উজ্জল হোসেনের ছেলে।
সোমবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলা মটকপুর বিএম কলেজ সংলগ্ন বোড়াগাড়ী মোড়ে আশিকুজ্জামানের(৩৮) ফাট বাড়িতে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই বাড়ির মালিক আশিকুজ্জামান পালিয়ে যায়। তিনি ওই এলাকার নুরুল ইসলামের ছেলে। 
ঘটনা নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ পরিদর্শক শফিয়ার রহমান জানান, গোপন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করা হয়। ওই সময় বাড়ির পেছন দিয়ে মালিক পালিয়ে যায়। তবে তার সহযোগীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

মন্তব্য করুন


 

Link copied