আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

তিস্তা সেচ খালে নেমে প্রাণ হারাল স্কুলছাত্র

মঙ্গলবার, ১৪ জুন ২০২২, সকাল ০৯:৪২

ডেস্ক: নীলফামারীর ডিমলায় তিস্তা নদীর সেচ খালে নেমে নিখোঁজ হওয়ার পাঁচ ঘণ্টা পর এক স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করেছেন ডুবুরিরা।  

সোমবার বিকাল ৩টায় শাহিন আলম (১৫) নামের এই শিক্ষার্থী নিখোঁজ হন; রাত ৮টার দিকে তার লাশ পাওয়া যায়।

নাউতারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশিক ইমতিয়াজ জানান, নিহত শাহিন আলম নীলফামারীর ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের নাউতারা বাজারের নুরুজ্জামানের ছেলে এবং স্থানীয় আবিউন্নেছা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়দের বরাত দিয়ে আশিক ইমতিয়াজ জানান, সোমবার বেলা ৩টার দিকে কয়েকজন বন্ধু মিলে তিস্তা সেচ ক্যানেলে গোসল করতে নামে শাহিন আলম। এরপর সে পানিতে নিখোঁজ হয়। এ সময় তার বন্ধুরা খোঁজাখুঁজি করে না পেয়ে পরিবারকে খবর দেয়।

পরে পরিবারের লোকজন স্থানীয়দের সহযোগিতায় ডিমলা ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে তারা রংপুর থেকে ফায়ার সার্ভিস ডুবুরি দল নিয়ে আসে।

“রংপুর ফায়ার সার্ভিস ডুবুরি দলের টিম লিডার আমির আলীর নেতৃত্বে একদল ডুবুরি বিকাল ৫টায় সেচ খালে নেমে নিখোঁজের প্রায় পাঁচ ঘণ্টা পর সেচ খালের নাউতারা স্লুইচ গেট এলাকা থেকে শাহিন আলমের মরদেহ উদ্ধার করে।”

উদ্ধার অভিযানে নেতৃত্বদানকারী রংপুর ফায়ার সার্ভিস ডুবরি দলের টিম লিডার আমির আলী বলেন, প্রায় ৩ ঘণ্টা সেচ খালে অভিযান চালিয়ে মৃত অবস্থায় স্কুল ছাত্রকে উদ্ধার করা হয়। 

মন্তব্য করুন


Link copied