আর্কাইভ  শুক্রবার ● ২৪ মে ২০২৪ ● ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা       লালমনিরহাটে লাশ উদ্ধারের ৬ মাস পর হত্যা মামলা, স্ত্রী-কন্যা গ্রেফতার       বিএনপির বলার ভাণ্ডার শুন্য হয়ে গেছে- রংপুরে নানক       এমপি আনার খুনে ‘হানিট্র্যাপ’, কে এই সিলিস্তি রহমান?       ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার- রংপুরে প্রধান বিচারপতি       

 width=
 

দলীয় সিদ্ধান্ত উপেক্ষ করে নির্বাচনে অংশ নেওয়ায় সৈয়দপুরে বিএনপির নেতা বহিষ্কার

রবিবার, ৫ মে ২০২৪, দুপুর ১০:৩৩

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে দলের সিদ্ধান্ত উপেক্ষা করে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় রিয়াদ আরফান সরকার রানাকে (দোয়াতকলম) বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে। 
শনিবার (৪ মে) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য পাওয়া গেছে। রানা সৈয়দপুর জেলা বিএনপির যুগ্ম স¤পাদক। 
চিঠিতে বলা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হলো।  
আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ২১ মে ভোট হবে এই উপজেলায়। চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। অন্যান্যরা হলেন সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন (আনারস), উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোস্তফা ফিরোজ (টেলিফোন), জাতীয় পার্টি পৌর শাখার আহবায়ক জয়নাল আবেদীন(মোটরসাইকেল) এবং জাতীয় ছাত্র সমাজ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি ফয়সাল দিদার (ঘোড়া)। 

মন্তব্য করুন


 

Link copied