আর্কাইভ  শুক্রবার ● ২৪ মে ২০২৪ ● ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা       লালমনিরহাটে লাশ উদ্ধারের ৬ মাস পর হত্যা মামলা, স্ত্রী-কন্যা গ্রেফতার       বিএনপির বলার ভাণ্ডার শুন্য হয়ে গেছে- রংপুরে নানক       এমপি আনার খুনে ‘হানিট্র্যাপ’, কে এই সিলিস্তি রহমান?       ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার- রংপুরে প্রধান বিচারপতি       

 width=
 

দিনাজপুর  দুর্ঘটনায় দুইজন নিহত 

শুক্রবার, ৩ মে ২০২৪, রাত ১১:০৭

শাহ্ আলম শাহী,দিনাজপুর: দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে।আহত হয়েছে আরো একজন। 

আজ শুক্রবার(৩ মে)বিরামপুর-হিলি সড়কে ও দিনাজপুর-ঘোড়াঘাট মহা সড়কে এই দুর্ঘটনা  ঘটে।

শুক্রবার দুপুর একটার দিকে হাকিমপুর হিলির  ধরন্দা ফকিরপাড়া নামকস্থানে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে  অজ্ঞাত (৫০ একজন নিহত হয়েছেন।পুলিশের ধারণা,ওই ব্যক্তি আত্বহত্যা করেছে।
মোয়াজ্জেম হোসেন নামে স্থানীয় একজন  জানান, জুম্মার নামাজ শেষে বাড়িতে আসার সময় দেখতে পাই একটি লাশ পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে সিসিটিভি ফুটেজে দেখা গেল সে ট্রাকের নিচে মাথা ঢুকে দিয়ে ওই ব্যক্তি আত্মহত্যা করেছে।

হাকিমপুর থানার এসআই সুজা বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতালে রাখা আছে। আমরা ওই এলাকার একটি সিসিটিভির ফুটেজ দেখতে পেলাম তিনি ওই স্থানে বসে ছিল। তার একটি ট্রাক আসার সময় ট্রাকের সামনের চাকা পার হয়ে গেলে সে পিছনের চাকার নিচে নিজেই মাথা ঢুকে দিয়ে আত্বহত্যা করেছে।  তবে এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে শুক্রবার বেলা ১২ টায় দিনাজপুর-ঘোড়াঘাট মহা সড়কের নবাবগঞ্জে ড্রাম ট্রাকের চাকার নিচে পড়ে এক মোটরসাইকেল চালক যুবক নিহত হয়েছেন। এঘটনায় গুরুত্বর আহত হয়েছেন মোটরসাইকেলের আরেক আরোহী। 

নিহত যুবকের নাম জয় চন্দ্র (১৯) নামে এক জনের মৃত্যু হয়। নিহত জয় চন্দ্র ঘোড়াঘাট উপজেলার কাবিলপুর গ্রামের শ্রী রতন চেচারু ছেলে। আহত শ্রী অনিক চন্দ্র একই এলাকার অনিল চন্দ্রর ছেলে। 

দুর্ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ তাওহীদুল ইসলাম। তিনি বলেন, দুর্ঘটনাটি নবাবগঞ্জ থানার মধ্য হলেও জয় চন্দ্র মারা গেছে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। কারো কোন অভিযোগ না থাকায় নিহতের পরিবার হাসপাতাল থেকে মরদেহ  নিয়ে গেছে। 

মন্তব্য করুন


 

Link copied