আর্কাইভ  শুক্রবার ● ২৪ মে ২০২৪ ● ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা       লালমনিরহাটে লাশ উদ্ধারের ৬ মাস পর হত্যা মামলা, স্ত্রী-কন্যা গ্রেফতার       বিএনপির বলার ভাণ্ডার শুন্য হয়ে গেছে- রংপুরে নানক       এমপি আনার খুনে ‘হানিট্র্যাপ’, কে এই সিলিস্তি রহমান?       ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার- রংপুরে প্রধান বিচারপতি       

 width=
 

দিনাজপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কায় ট্রাকচালক নিহত 

শনিবার, ১৬ মার্চ ২০২৪, রাত ০৮:১০

শাহ্‌ আলম শাহী, দিনাজপুর: দিনাজপুরের বিরামপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কায়  শাহীন (২৫) নামে এক ট্রাকচালক নিহত হয়েছে। 

শনিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৭ টায় বিরামপুর উপজেলার চায়না অফিস মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহীন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার দুর্গাপুর তালেবরপাড়ার মৃত শফিকুল ইসলামের ছেলে বলে পুলিশ জানিয়েছেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনা নিশ্চিত করে জানায়, দূর্ঘটনা কবলিত ট্রাক দু'টি জব্দ করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়র মোবাররক হোসেন জানান, বিরামপুর উপজেলার চায়না অফিস মোড়ে আলুবোঝাই একটি ট্রাক দাঁড়িয়ে ছিলো। অপর একটি ট্রাক পেছন থেকে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেয়। এতে আলুবোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে চালক শাহীন গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসকর্মীরা শাহীনকে উদ্ধারের পর বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন


 

Link copied