আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত      

দুই কেজি গাঁজা সহ নীলফামারীতে ইউপি সদস্যসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শুক্রবার, ২৫ মার্চ ২০২২, বিকাল ০৫:৪০

স্টাফ রিপোর্টার(নীলফামারী)॥ নীলফামারীর জলঢাকায় দুই কেজি গাঁজাসহ এক ইউপি সদস্য সহ ৩ জনকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ শুক্রবার সকালে জলঢাকা পৌরসভা ও বালাগ্রাম ইউনিয়নে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন, জলঢাকা পৌর শহরের কাজিরহাট ডাঙ্গাপাড়া এলাকার বাসিন্দা আসাদুল ইসলাম মেসি(২৭) বালাগ্রাম ইউনিয়নের চাওড়াডাঙ্গী এলাকার মৃত ধন মামুদের ছেলে ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোফাজ্জল হোসেন (৫৫) ও তার ছেলে লেলিন হাসান(২৭)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডাঙ্গাপাড়া এলাকা থেকে আসাদুল ইসলাম মেসিকে ৫০০গ্রাম গাঁজা সহ আটক করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে পরে পৃথক অভিযান চালিয়ে বালাগ্রাম ইউনিয়নের চাওড়াডাঙ্গী এলাকা থেকে ইউপি সদস্য ও তার ছেলেকে নিজ বাড়ি থেকে ১ কেজি ৫০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, আটক মাদককারবারীদের বিরুদ্ধে জলঢাকা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি  নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।জলঢাকা থানার ওসি ফিরোজ কবির বিষয়টি নিশ্চিত করেন ।

মন্তব্য করুন


Link copied