আর্কাইভ  রবিবার ● ১৯ মে ২০২৪ ● ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৯ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায়- রংপুরে  দীপু মনি       রংপুর বিভাগের তিন জেলা থেকে ১১ চাঁদাবাজ গ্রেফতার       রংপুরে হাঁড়িভাঙ্গা আমের ফলন বিপর্যয়ের শঙ্কা       বন্ধুর বাড়ীর শয়ন কক্ষ থেকে হাত-পা বাধা অবস্থায় সাকিবের মরদেহ উদ্ধার       দেশের অর্থনৈতিক অবস্থা ভয়াবহ- রংপুরে জিএম কাদের       

 width=
 

দেশে করোনায় মৃত্যু নামল একজনে

শনিবার, ৬ নভেম্বর ২০২১, বিকাল ০৫:২৬

ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন শনাক্ত হয়েছেন ১৫৪ জন। আজ শনিবার স্বাস্থ্য অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৮৯১ জনে। মোট শনাক্ত ১৫ লাখ ৭০ হাজার ৮৩৫ জন। এ ছাড়া গত একদিনে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ১৫৭ জন। মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ৩৪ হাজার ৬৩৫ জন।

গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ১৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৩ হাজার ৭২টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১ দশমিক ১৮ শতাংশ।

গত একদিনে মারা যাওয়া ব্যক্তি পুরুষ। তিনি ঢাকা বিভাগের। গত বছরের ৮ মার্চ দেশে প্রথম তিনজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর দেশে এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর তথ্য নিশ্চিত করে স্বাস্থ্য অধিদপ্তর।

মন্তব্য করুন


 

Link copied