আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নাশকতার আগে এক লাখ সিম যুক্ত হয় ঢাকার নেটওয়ার্কে       রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের      

 width=
 

দ্বিতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর তিন উপজেলায় মনোনয়ন জমা দিলেন ৪৫ জন

রবিবার, ২১ এপ্রিল ২০২৪, বিকাল ০৬:৩৬

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোটে নীলফামারীর সৈয়দপুর, কিশোরীগঞ্জ ও জলঢাকা উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন ৪৫ জন। এরমধ্যে চেয়ারম্যান পদে ১৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন মনোনয়ন জমা দেন। 
রবিবার(২১ এপ্রিল) বিকালে বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, অনলাইনে আবেদন করেছিলেন ৪৬ জন। রবিবার মনোনয়নপত্র জমার শেষ দিনে বিকাল ৪টায় জমা দেন ৪৫ জন। এরমধ্যে সৈয়দপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন, কিশোরীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং জলঢাকা উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেন। 
উল্লেখ যে, দ্বিতীয় ধাপে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ২১ এপ্রিল। মনোনয়ন যাচাই-বাছাই ২৩ এপ্রিল, সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২৪-২৬ এপ্রিল। আপিল নি®পত্তি ২৭-২৯ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহার ৩০ এপ্রিল ও প্রতীক বরাদ্দ ২ মে হবে। তিনটি উপজেলার ভোট গ্রহণ ২১ মে। এর আগে প্রথম ধাপে ডোমার ও ডিমলা উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে ৮ মে। 

মন্তব্য করুন


 

Link copied