আর্কাইভ  শুক্রবার ● ২৪ মে ২০২৪ ● ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা       লালমনিরহাটে লাশ উদ্ধারের ৬ মাস পর হত্যা মামলা, স্ত্রী-কন্যা গ্রেফতার       বিএনপির বলার ভাণ্ডার শুন্য হয়ে গেছে- রংপুরে নানক       এমপি আনার খুনে ‘হানিট্র্যাপ’, কে এই সিলিস্তি রহমান?       ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার- রংপুরে প্রধান বিচারপতি       

 width=
 

দ্বিতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর তিন উপজেলায় মনোনয়ন জমা দিলেন ৪৫ জন

রবিবার, ২১ এপ্রিল ২০২৪, বিকাল ০৬:৩৬

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোটে নীলফামারীর সৈয়দপুর, কিশোরীগঞ্জ ও জলঢাকা উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন ৪৫ জন। এরমধ্যে চেয়ারম্যান পদে ১৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন মনোনয়ন জমা দেন। 
রবিবার(২১ এপ্রিল) বিকালে বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, অনলাইনে আবেদন করেছিলেন ৪৬ জন। রবিবার মনোনয়নপত্র জমার শেষ দিনে বিকাল ৪টায় জমা দেন ৪৫ জন। এরমধ্যে সৈয়দপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন, কিশোরীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং জলঢাকা উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেন। 
উল্লেখ যে, দ্বিতীয় ধাপে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ২১ এপ্রিল। মনোনয়ন যাচাই-বাছাই ২৩ এপ্রিল, সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২৪-২৬ এপ্রিল। আপিল নি®পত্তি ২৭-২৯ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহার ৩০ এপ্রিল ও প্রতীক বরাদ্দ ২ মে হবে। তিনটি উপজেলার ভোট গ্রহণ ২১ মে। এর আগে প্রথম ধাপে ডোমার ও ডিমলা উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে ৮ মে। 

মন্তব্য করুন


 

Link copied