আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

নীলফামারীতে অন্যের পরীক্ষা দিতে গিয়ে কারাগারে শিক্ষার্থী

রবিবার, ২৮ মে ২০২৩, রাত ১০:৪৫

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে চলমান এসএসসি সমমান দাখিল পরীায় অন্যের হয়ে প্রক্সি দেওয়ার অপরাধে মুকুল ইসলাম (১৯) নামে এক তরুন শিক্ষার্থীকে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার (২৭ মে) পরীক্ষা চলাকালের জলঢাকা উপজেলার ছিটমীরগঞ্জ ফাজিল মাদরাসা কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক বছরের কারাদন্ড ৫০০ টাকা জরিমানা অনাদায়ে আরও ৭দিনের জেল  দেওয়া হয়। মুকুল ইসলাম নীলফামারী সদর উপজেলার দুহুলী চংকাপাড়ার মো. জাহিদুল ইসলামের ছেলে।
জানা যায়, চলমান দাখিল পরীক্ষায় বন্ধুর হয়ে প্রক্সি দিতে আসেন ওই তরুণ শিক্ষার্থী। উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনুল ইসলাম কেন্দ্র পরিদর্শনে গিয়ে প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ডে থাকা ছবির সঙ্গে ওই তরুণের চেহারার মিল না পাওয়ায় তাকে উক্ত সাজা প্রদান করে। পাশাপাশি যে শিক্ষার্থীর হয়ে প্রক্সি দেয়া হচ্ছিল সেই শিক্ষার্থীকেও পরীক্ষা থেকে বহিস্কার করা হয়। বিষয়টি নিশ্চিত করে ছিটমীরগঞ্জ ফাজিল মাদরাসা পরীক্ষাকেন্দ্রের সচিব আব্দুর রশীদ। 
জলঢাকা থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বদেব রায় বলেন, ওই সাজাপ্রাপ্ত তরুণকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

মন্তব্য করুন


 

Link copied