আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ২৬ জন ছাত্রীর মানববন্ধন       নীলফামারী আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি মমতাজুল ও সাধারণ সম্পাদক অক্ষয়       অপচয় বন্ধে করতে গুচ্ছ পদ্ধতি চালু করেছি: ডা. দীপু মনি       এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল       জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা      
 width=

নীলফামারীতে আগুনে শাশুড়ির মৃত্যু, বাঁচাতে গিয়ে দগ্ধ পুত্রবধূ

বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১, দুপুর ০৪:০১

নীলফামারী: নীলফামারীর কিশোরীগঞ্জে ঘরে অগ্নিদগ্ধ হয়ে ফুলমতি রায় (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তাকে বাঁচাতে গিয়ে দগ্ধ হয়েছেন পুত্রবধূ অঞ্জনা রানী (৪৫)। তাকে কিশোরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফুলমতি ওই গ্রামের রাজেন্দ্র নাথ রায়ের স্ত্রী। ফুলমতি প্যারালাইজড হওয়ায় সার্বক্ষণিক বিছানায় শুয়ে থাকেন। অগ্নিকাণ্ডের সময় তাকে বাঁচাতে গিয়ে পুত্রবধূ অঞ্জনা দগ্ধ হন। খবর পেয়ে কিশোরীগঞ্জ ও জলঢাকা ফায়ার স্টেশনের কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে পরিবারটির চারটি ঘর, দুটি গরু ও তিনটি ছাগল পুড়ে ছাই হয়ে গেছে বলে জানিয়েছে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য প্রকাশ চন্দ্র রায়। তিনি আরও জানান, ওই বাড়িতে অগ্নিকাণ্ডের সময় কোনো পুরুষ ছিল না।

জলঢাকা উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার রিফাত আল মামুন জানান, খবর পেয়ে সেখানে উপস্থিত হয় জলঢাকা ও কিশোরীগঞ্জ ফায়ার স্টেশনের কর্মীরা। পরে আগুন নিয়ন্ত্রণে এনে ঘর থেকে লাশ বের করা হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে বলেও জানান তিনি।

মন্তব্য করুন


Link copied