আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২, রাত ১১:৩৭

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥‘দুর্নীতির বিরুদ্ধে বৈশি^ক ঐক্য’ প্রতিপাদ্যে নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। শুক্রবার(৯ ডিসেম্বর) সকাল ৯টায় জেলা প্রশাসনের কার্যালয়ে জাতীয় ও দুদক পতাকা উত্তোলন, মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয়।
জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সাইফুর রহমানের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য দেন দুদক রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হোসাইন শরীফ।
অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার আমিরুল ইসলাম, দুর্নীতি প্রতিরোধ কমিটি(দুপ্রক) সভাপতি অধ্যক্ষ আবুল কালাম মোহাম্মদ ফারুক ও সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোশাররফ হোসেন, নীলফামারী প্রেসকাব  ও সনাক সভাপতি তাহমিন হক ববি, সহকারী জেলা শিক্ষা অফিসার জহুরুল হক, টিআইবির এরিয়া ম্যানেজার আসাদুজ্জামান আসাদ ও নবম শ্রেণীর ছাত্রী রাদিয়া জান্নাত।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ বলেন, দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান জিরো টলারেন্স। স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে তথ্য অধিকার আইন করেছে সেটি প্রয়োগ করা হচ্ছে।
আলোচনা সভার আগে বঙ্গবন্ধু চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে দুপ্রক, সনাক, বিএনসিসি, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স ছাড়াও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়।

মন্তব্য করুন


Link copied