আর্কাইভ  শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১ ● ২০ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১

নীলফামারীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা

বুধবার, ৩ নভেম্বর ২০২১, বিকাল ০৬:১৮

স্টাফ রিপোর্টার (নীলফামারী) : দ্বিতীয় পর্যায় ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নীলফামারী সদর উপজেলারর ১১টি ইউনিয়নের সকল পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা শিল্পকলা একাডেমি হলরুমে আজ বুধবার(৩ নভেম্বর/২০২১) বিকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা কার্যালয়ের উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক (যুগ্ন সচিব) মোঃ হাফিজুর রহমান চৌধুরী। 

সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম), জেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর হোসেন। 
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার সভাপতিত্ব ও সদর উপজেলা নির্বাচন অফিসার আফতাব উজ জামান সঞ্চালনা করেন। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারী দপ্তরের রির্টানীং কর্মকর্তাগণ। 

সভায় প্রশাসনের কর্মকর্তারা বলেন, কেউ নির্বাচনী আচরণবিধি অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রার্থীর সহযোগিতা কামনা করেন তিনি। এ সময় সকল চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা  শপথ নিয়ে বলেন নির্বাচন ঘিরে তাদের এলাকায় কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই প্রচার প্রচারনা ও ভোট গ্রহনে তারা প্রশাসনকে সহায়তা করবেন।

উল্লেখ যে, দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর জেলা সদরের ১১টি ইউপিতে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। এতে   চেয়ারম্যান প্রার্থী ৬৪ জন, সংরক্ষিত আসনে ১৪৭ জন ও সাধারন ওয়ার্ড সদস্য পদে ৩৮৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

মন্তব্য করুন


Link copied