আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

নীলফামারীতে ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে কুখ্যাত মোটরসাইকেল চোর নিহত

বুধবার, ২৫ জানুয়ারী ২০২৩, রাত ০৮:২৪

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে কুখ্যাত মোটরসাইকেল চোর হাসান ওরফে গাটু চোর(৩৫) নিহত হয়েছে। আজ বুধবার(২৫ জানুয়ারী) সকাল ১০টায় সদর উপজেলার কুন্দুপুকুর ইউনিয়নের শালহাটি বাজারের খাটামারীপুল এলাকায় এ ঘটনা ঘটে। হাসান গাটু সদর উপজেলার সোনারায় কাচারিপাড়া ভোবানিড় এলাকার আব্দুর রশিদের ছেলে। তার বিরুদ্ধে আদালতে ১৩টি চুরির মামলা বিচারাধীন রয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, হাসান গাটু একজন পেশাদার চোর। সে বিভিন্ন সময় চুরির ঘটনায় গ্রেপ্তার হয়েছেন। আজ বুধবার সকালে ঘটনার সময় হাসান গাটু একটি মোটরসাইকেল চুরি করে পালানোর সময় কুন্দুপুকুর শালাহাটি বাজারের খাটামারী পুল এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 
গাটু চোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নীলফামারী সদর থানা ওসি আব্দুর রউপ জানান, এর আগে তাকে কয়েকবার গ্রেপ্তার করা হয়েছিলো। এছাড়াও তার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ১৩টি মামলা চলমান আছে। মোটরসাইকেল চুরির বিষয়ে যাচাই করে দেখা হচ্ছে। 

মন্তব্য করুন


Link copied