আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

নীলফামারীতে এক যুবকের মরদেহ উদ্ধার

মঙ্গলবার, ১১ জানুয়ারী ২০২২, রাত ০৯:৪২

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী শহরে শফিউল ইসলাম রাব্বি(১৯) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার(১১ জানুয়ারী) দুপুরে জেলা শহরের বাড়াইপাড়ায় নিজ শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাব্বি উক্ত পাড়ার জয়নাল আবেদীনের ছেলে। 

নিহতের পরিবার জানায়, পরিবারে ৪ ভাই বোনের মধ্যে রাব্বি কনিষ্ঠ ছেলে ও জেদি স্বভাবের ছিল। গতকাল সোমবার বাসায় না জানিয়ে মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সাথে বাহিরে ঘুরতে যায়। মধ্য রাতে বাসায় আসলে পরিবারের লোকজন তাকে বকা দেয়া হয়। তাদের উপর রাগ হয়ে নিজ শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 
নীলফামারী সদর থানার ওসি আব্দুর রউপ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied