আর্কাইভ  বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩ ● ১৯ মাঘ ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: হিলি সীমান্তে বিএসএফ-বিজিবি মুখোমুখি        আগামী দুদিনে সারাদেশের তাপমাত্রা কমতে পারে       পাগলের কুড়ালের কোপে প্রাণ গেল ধান ব্যবসায়ীর       বাংলাদেশের কোচ হাথুরুসিংহে       নীলফামারীতে হাজতখানার আসামীদের বসার জন্য কার্পেট উপহার দিলেন মানবিক বিচারক       
 width=

নীলফামারীতে গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

বুধবার, ৬ এপ্রিল ২০২২, রাত ০৯:১০

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন বৃদ্ধ কবীর আহমেদ (৭০)। বুধবার(৬ এপ্রিল) বিকাল সোয়া পাঁচটার দিকে জেলা শহরের কলেজ স্টেশন এলাকায় ঘটনাটি ঘটে। তিনি কলেজ স্টেশন বাজারের একজন হোটেল ব্যবসায়ী এবং আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক কর্মচারী ছিলেন। তিনি মৃত নাদিরুজ্জামানের ছেলে। ঘটনার সময় গরুটিও ট্রেনে কাটাপড়ে মারা যায়।
প্রত্যক্ষ দর্শীরা জানান, বিকাল সোয়া পাঁচটার দিকে কবীর আহমেদের পালিত দুইটি গরু কলেজ স্টেশন এলাকায় রেললাইনের ধারে ঘাস খাচ্ছিল। এসময় খুলনা থেকে ছেড়ে আসা রূপসা একপ্রেস ট্রেনটি কলেজ স্টেশন অতিক্রম করছিল। ট্রেনের শব্দে  একটি গরু রেললাইনে দাঁড়িয়ে পড়ে এবং অপরটি ছুটে যায়। ব রেললাইনে দাঁড়িয়ে থাকা ওই গরুটিকে বাঁচাতে গিয়ে গরুসহ ট্রেনে কাটা পড়ে নিহত হন এই বৃদ্ধ। 
ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর রেলওয়ে থানার ওসি শফিউল ইসলাম জানান প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।’
উল্লেখ্য যে, এ নিয়ে গত চার মাসে জেলা সদরে  ট্রেনে কাটা পড়ে ও ধাক্কায়  ১১ জন নিহত হলো। এর মধ্যে গত বছরের ৮ ডিসেম্বর কুন্দপুকুর ইউনিয়নের মনষাপাড়া গ্রামে একই পরিবারের তিন শিশু ও এক যুবক, চলতি বছরের ২৬ জানুয়ারী দারোয়ানী রেলস্টেশনের কাছে চার নারী ইপিজেড শ্রমিকের মৃত্যু উল্লেখযোগ্য।

মন্তব্য করুন


Link copied