আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

নীলফামারীতে ট্রেনের ধাক্কায় ইপিজেডের নারী শ্রমিক নিহত

বুধবার, ১৮ জানুয়ারী ২০২৩, দুপুর ০৩:৪১

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী সদরে খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নয়নজলী রায় (২৫) নামের এক ইপিজেড কর্মী নিহত হয়েছে।
আজ বুধবার(১৮ জানুয়ারি) ভোর ৬টায় সদরের সোনারায়  খয়রাত নগর স্টেশনের পাশে অরক্ষিত রেল ক্রোসিং পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয় অটো চালক। 
নিহত নয়নজলী রায় সোনারায় বেড়াকুঠি কইপাড়া এলাকার পলাশ রায়ের স্ত্রী। তিনি উত্তরা ইপিজেডের নারী শ্রমিক।   আহত অটো চাল মঈনুল ইসলামের বাড়ি জয়চন্ডি ঘাটের পার এলাকায়। তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ সুত্রে জানা যায়, সকাল ৬ টার দিকে ইপিজেডে কাজে যাচ্ছিল নয়নজলী।  অটো করে যাওয়ার সময় ওই রেল ক্রোসিং পারাপারের সময় খুলনা থেকে ছেড়ে আসা সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নয়নজলী মারা যায়।
 সৈয়দপুর রেলওয়ে থানার উপ পরিদর্শক শফিউল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়। 

মন্তব্য করুন


Link copied