আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

নীলফামারীতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

সোমবার, ১২ ডিসেম্বর ২০২২, বিকাল ০৫:১২

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ ‘প্রগতিশীল প্রযুক্তি অর্ন্তভুক্তিমুলক উন্নতি’ শ্লোগানে নীলফামারীতে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২২ উদযাপিত হয়েছে। সোমবার(১২ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ কর্মসুচীর আয়োজন করা হয়। 
সভায় ডিজিটাল বাংলাদেশের বিভিন্ন অর্জনের ওপর প্রেজেন্টেশন প্রতিযোগীতায় সেরা তিন শিক্ষার্থীকে পুরস্কৃত করেন প্রধান অতিথি জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। 
সভার সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোজাম্মেলন হক রাসেল। 
এরআগে ডিজিটাল বাংলাদেশ দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি দেখানো হয় ভার্চুয়ালী। একযোগে সারাদেশে এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোজাম্মেল হক রাসেল জানান, প্রেজেন্টেশন প্রতিযোগীতায় জেলা শহরের নীলসাগর ক্যাডেট একাডেমির শিক্ষার্থী জোবায়ের সিদ্দিক এবং কিশোরীগঞ্জ উপজেলার রণচন্ডি স্কুল এ্যান্ড কলেজের মোস্তাক শাহরিয়ার ও জয়ন্ত কুমার অন্তরকে পুরস্কার প্রদান করা হয়। 
অনুষ্ঠানের সরকারী বেসরকারী বিভিন্ন দফতর প্রধান ও ইউনিয়ন পরিষদের উদ্যোক্তারা অংশগ্রহণ করেন। 

মন্তব্য করুন


Link copied