আর্কাইভ  বুধবার ● ৫ অক্টোবর ২০২২ ● ২০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ৫ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: মধ্য আফ্রিকায় নিহত শান্তিরক্ষী ডিমলার জাহাঙ্গীরের পরিবারে শোকের মাতম       মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে বোমা বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী নিহত       শিশুকে শ্লীলতাহানির অভিযোগে গণপিটুনি, পুলিশে সোপর্দ       রেলগেটে কুকুরের নিয়ম মানার ছবি ভাইরাল       নির্বাচন বর্জনের সিদ্বান্ত এখনও হয়নি- জিএম কাদের      

নীলফামারীতে দল থেকে বহিঃস্কার হলো যুবলীগের পাঁচ নেতা

বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১, বিকাল ০৭:১৮

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় নীলফামারীর কিশোরীগঞ্জ ও জলঢাকা উপজেলা যুবলীগের পাঁচ নেতাকে কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী বহিঃস্কার করেছে জেলা যুবলীগ। আজ বৃহস্পতিবার বিকালে জেলা যুবলীগের সাধারণ স¤পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
বহিঃস্কৃতরা হলেন জলঢাকা উপজেলার যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির খান ওরফে হুকুম আলী, উপজেলা কমিটির সদস্য সাদেকুল সিদ্দিকী সাদেক ও কাঠাঁলি ইউনিয়নের যুগ্ম আহবায়ক লালবাবু রায় নির্মল এবং কিশোরীগঞ্জ উপজেলা কমিটির সদস্য রোকনুজ্জামান মিতু ও বড়ভিটা ইউনিয়ন আহবায়ক জগলুল হায়দার। 
সুত্র মতে জলঢাকায় হুকুম আলী মীরগঞ্জ, সাদেকুল সিদ্দিকী কৈমারী ও লালবাবু কাঁঠালি ইউনিয়নে এবং কিশোরীগঞ্জ সদরে রোকনুজ্জামান মিতু ও বড়ভিটায় জগলুল হায়দার বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করছেন। প্রসঙ্গত আগামী ২৮নবেম্বর ওই সকল ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন


Link copied