আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

নীলফামারীতে পাহারাদারকে বেঁধে ৮টি গরু

শনিবার, ১৪ জানুয়ারী ২০২৩, বিকাল ০৭:২০

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে পাহারাদারকে বেঁধে রেখে ৮টি বিদেশি ফ্রিজিয়ান জাতের গরু চুরির ঘটনা ঘটেছে। আজ শনিবার (১৪ জানুয়ারী) দিবাগত রাতে সদর উপজেলার বাড়াইপাড়ায় নাছিরুল ইসলামের গরুর খামারে এই ডাকাতির ঘটনা ঘটে। 
ওই খামারের মালিক নাছিরুল ইসলাম সাংবাদিকদের জানান, পাহারাদার সুভাষ চন্দ্র রায় আমাদের ভোর চারটায় ফোন দিয়ে জানায় খামারের গরু চুরি হয়েছে। সে বলে তাকে চোররা মারধর করে বেঁধে দূরের একটি ঘরে নিয়ে গিয়ে ফেলে রাখে। সে পরে অনেক কষ্ট করে বাঁধন খুলে বাড়িতে গিয়ে আমাকে ভোর ৪টায় ফোন দিয়ে গরু চুরির ঘটনা জানায়। তিনি বলেন, সুভাষকে ৩-৪ জন ধরে বেঁধে খামারের পাশের পরিত্যক্ত ঘরে ফেলে রাখে। সুভাষ মুখে কাপড় বাধা অবস্থায় ৩-৪জনকে দেখে। তার ধারনা আরো মানুষ ছিল। আমার ৮টি গরুর বর্তমান বাজার মূল্য প্রায় ১৫ লাখ টাকা। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। 
সদর থানার ওসি আব্দুর রউপ জানান, এ ঘটনায় পাহারাদারকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। গরু চুরির বিষয়ে পরবর্তী আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে। 

মন্তব্য করুন


Link copied