আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

নীলফামারীতে বলাৎকারের মামলায় যুবকের ৫ বছরের আটকাদেশ

সোমবার, ৯ জানুয়ারী ২০২৩, বিকাল ০৬:৪৯

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে শিশু বলাৎকারের মামলায় সাকিব রহমান কাটু (২৬) নামে এক যুবকের পাঁচ বছরের সশ্রম আটকাদেশ ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো তিনমাসের আটকাদেশ প্রদান করা হয়েছে। আজ সোমবার(৯ জানুয়ারী) দুপুরে নীলফামারীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মো. মাহাবুবুর রহমান ওই আদেশ প্রদান করেন। সাজাপ্রপ্ত সাকিব রহমান কাটু জেলার ডোমার উপজেলার কেতকিবাড়ি ইউনিয়নের উত্তর কেতকিবাড়ি দালালগঞ্জ গ্রামের রফিকুল ইসলাম ফোকলার ছেলে। 
মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ ২০১৪ সালের ৭ আগস্ট বিকালে প্রতিবেশী নয় বছরের এক ছেলে শিশুকে বাড়ির পাশের একটি কিন্ডারগান্টেন স্কুলের একটি কক্ষে নিয়ে বলাৎকার করে। এতে করে ওই শিশু অসুস্থ্য হলে বিষয়টি জানতে পারেন পরিবারের সদস্যরা। পরে তাকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। এঘটনায় ওই রাতে শিশুটির মা (রত্না বেগম) বাদি হয়ে ছয় জনের নামে ডোমার থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে প্রধান আসামী সাকিব রহমান কাটুর (২৬) নামে আদালতে চার্জসিট দাখিল করেন। মামলার দীর্ঘ শুনানীতে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় বিচারক ওই আদেশ প্রদান করেন। 

মন্তব্য করুন


Link copied