আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

নীলফামারীতে বিপুল পরিমান ইয়াবার চালানসহ চালক আটক

শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১, সকাল ০৪:১৮

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নীলফামারী শহরের বড় বাজার ট্রাফিক মোড়ে একটি মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে বিপুল পরিমান ইয়াবার বড় একটি চালান উদ্ধার করেছে এন্টি টেররিজম ইউনিট। এতে সহায়তা করে নীলফামারী সদর থানা পুলিশ।

আজ শুক্রবার(২৪ ডিসেম্বর) রাত ৯টার দিকে শহরের বড়বাজার ট্রাফিক মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। ঢাকা মেট্রো ঘ ১৩-০৯৩৩ মাইক্রোবাসটি সিলেট থেকে আসছিলো।এ সময় মাইক্রোচালক ইমরান হোসেনকে(৪২) আটক করা হয়। সে মৃত রফিক উদ্দিনের ছেলে। তবে প্রাথমিক ভাবে জানা গেছে চালানে এক লাখ ইয়াবা রয়েছে। যা লাল ও কালো টেপের মধ্যে পেচিয়ে গাড়ির পিছনে গ্যাসের সিলিন্ডারে ভিতরে রাখা ছিল। 

এ রির্পোট লিখা পর্যন্ত রাত সাড়ে ১১টায় আটক ইমরানের কাছে তথ্য সংগ্রহন চলছে বলে জানান এন্টি টেররিজম ইউনিটের সদস্যরা। আগামীকাল শনিবার ঢাকায় এন্টি টেররিজম ইউনিটের মিডিয়া উইং থেকে প্রেস বিজ্ঞপ্তি গণমাধ্যমদের দেয়া হবে। 

নীলফামারী থানার ওসি আব্দুর রউপ বলেন, এন্টি টেরিজম ইউনিট এই অভিযান পরিচালনা করে। আটক চালক কাছে তথ্য সংগ্রহের কাজ চলছে। তবে সে জানিয়েছে নীলফামারী শহরে তাকে কেউ রিসিভ করবে। 

মন্তব্য করুন


Link copied