আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

নীলফামারীতে লেখক অঙ্গনের প্রথম বর্ষপূর্তি উদযাপন

শনিবার, ৩১ ডিসেম্বর ২০২২, রাত ০৮:২৭

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ দিনব্যাপী নানা আয়োজনে ‘নীলফামারী লেখক অঙ্গন’ এর প্রথম বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শনিবার(৩১ ডিসেম্বর) সকাল থেকে পিঠা উৎসব, কবিতা পাঠ, সম্মাননা প্রদান, শোভাযাত্রা, বই মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
সকাল সাড়ে ১০টায় শহরের নতুন বাজারস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে পূণরায় সংগঠনের কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়। এখানে দিনব্যাপী বই মেলা উন্মুক্ত ছিলো সবার জন্য। 
আলোচনা সভায় সভাপতিত্ব করেন নীলফামারী লেখক অঙ্গন এর সভাপতি কথা সাহিত্যিক রাজা সহিদুল আসলাম। প্রধান অতিথি ছিলেন কবি সাহিত্যিক শিবলী মোকতাদির। 
আলোচনা সভায় সাধারণ সম্পাদক চিকিৎসক হাসান হাবিবুর রহমান, নাট্যাভিনেতা মুহাম্মদ ইশা আলী, কবি ইসলাম রফিক, গল্পকার আজমত রানা, কবি সালিমুল শাহিন বক্তব্য দেন। 
অনুষ্ঠানে লেখক অঙ্গণের সদস্য জয়িতা সম্মাননা অর্জণ করায় তাকে সম্মননা প্রদান করা হয়। 
সংগঠনের সভাপতি রাজা সহিদুল আসলাম জানান, বর্ষপূর্তির অনুষ্ঠানে আগত প্রত্যেককে উত্তরীয়, ব্যাচ ও ক্যাপ দিয়ে বরণ করে নেই আমরা। পরে বিভিন্ন পিঠা দিয়ে আপ্যায়ন করা হয়। 

মন্তব্য করুন


 

Link copied