আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

নীলফামারীতে শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, দুপুর ০৩:৫৪

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে সুধা রঞ্জন রায়(৫০) নামে এক শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার(২৬ অক্টোবর/২০২১) দুপুরে জেলা সদরের লক্ষ্মীচাপ ইউনিয়নের উত্তর ডাঙ্গাপাড়া এলাকার একটি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি একই এলাকার হেমন্ত চন্দ্রের ছেলে।
উক্ত এলাকার জগদীশ চন্দ্র রায় জানান, তিনি স্থানীয় একটি কিন্টার গার্ডেনে শিক্ষকতা করতেন সুধা রঞ্জন রায়। পাশাপাশি কৃষিজীবী হিসেবে তার সংসার চলতো। স্ত্রী ও দুই সন্তান রয়েছে তার।
পরিবারের বরাদ দিয়ে নীলফামারী থানার উপ-পরিদর্শক(এসআই) জহুরুল ইসলাম জানান, গতকাল সোমবার(২৫ অক্টোবর) রাত নয়টার দিকে বাড়িতে ভাত খেয়ে মন্দির যাওয়ার কথা বলে বের হয়ে আসে। পরে আর ফেরেনি। খোঁজাখুজি করেও না পেয়ে মঙ্গলবার সকালে বাড়ির পাশে কাঁঠাল গাছের ডালে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

মন্তব্য করুন


Link copied