আর্কাইভ  শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩ ● ২১ মাঘ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: চোর সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা, আটক ৪       স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪       ঘোড়ার গাড়িতে রাজকীয় বিদায়       এলপি গ্যাসের দাম ২৬৬ টাকা বাড়ল       প্রধানমন্ত্রী আমার উপর অত্যন্ত খুশী- রংপুর সিটি মেয়র      
 width=

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু, আহত ছাত্রী

সোমবার, ৩০ মে ২০২২, রাত ১০:২৭

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর ডিমলায় সড়ক দুর্ঘটনায় সোহাব ইসলাম বাবু (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় মোটর সাইকেলে থাকা নিহতের ভাতিজি দশম শ্রেনীর ছাত্রী সাথি আক্তার  আহত হয়।

সোমবার(৩০ মে) সকাল আটটার দিকে ডিমলা-ঢাকা সড়কের সর্দারহাট এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বাবু ডিমলা সদর ইউনিয়নের আব্দুল হামিদের ছেলে। আহত ছাত্রীকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ডিমলা থানার পরিদর্শক(তদন্ত) বিশ্বদেব রায় জানান, আনিতা পরিবহন কোচটি ডিমলা থেকে ঢাকা যাচ্ছিল। এ সময় ডিমলা বাজারে আসার পথে ওই বাসটির (ঢাকা মেট্রো-ব-১৫ -৬৬৩২) সাথে মুখোমুখি ধাক্কা লাগে মোটরসাইকেলটির। ঘটনাস্থলে মারা যায় সোহাগ ইসলাম বাবু এবং মোটরসাইকেলে থাকা তার ভাতিজি দশম শ্রেনীর ছাত্রী সাথি আক্তার আহত  হয়। কোচটিকে আটক করা হয়েছে। অপর দিকে একই দিন সকালে রাস্তা পার হওয়ার সময় জেলার ডোমার উপজেলার সোনারায় নামক স্থানে এক স্কুল ছাত্র আহত হয়। ঢাকাগামী কোচ তয়েজ পরিবহনের ধাক্কায় সোনারায় উচ্চ বিদ্যালয়ের ছাত্র সৈকত আহত হলে তাকে রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। এ সময় বিক্ষুদ্ধ ছাত্ররা কোচটিকে আটকিয়ে ব্যাপক ভাংচুর চালায়। 

মন্তব্য করুন


Link copied