আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় ইপিজেড শ্রমিক নিহত

বৃহস্পতিবার, ২ জুন ২০২২, রাত ০৮:৩৮

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ সড়ক দূর্ঘটনায় রুহুল আমিন(২৭) নামের এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার(২ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার  দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের ছোট সংগলশী নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত যুবক উক্ত ইপিজেডের দেশ বন্ধু টেক্সটাইল মিলস্ লিমিটেড ফ্যাক্টরীর কোয়ালিটি বিভাগের শ্রমিক ও জেলা সদরের বাবুরহাট গ্রামে। তার দেশ বন্ধু শিল্প প্রতিষ্ঠানের আইডি কার্ড নম্বর ০০২৫৭১। 
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় ইপিজেডের ফ্যাক্টরি গুলো ছুটি হয়। সে সময় রুহুল আমিন মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল। এ সময় বিপরিত দিক থেকে একটি যাত্রীবাহি অটোরিক্সার সঙ্গে ধাক্কা লাগলে রুহুল মোটরসাইকেল সহ ছিটকে পড়লে ঘটনাস্থলে নিহত হয়। এতে অটোরিক্সায় থাকা ৬ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে ইপিজেড ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। 
নীলফামারী সদর থানার ওসি আব্দুর রউপ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

মন্তব্য করুন


Link copied