আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

নীলফামারীর এক বাড়িতে দুর্ধর্ষ চুরি

মঙ্গলবার, ১৭ জানুয়ারী ২০২৩, বিকাল ০৭:০৯

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী সদরের এক বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার(১৬ জানুয়ারী) রাতের কোনো এক সময় সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের চেয়ারম্যানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আজ মঙ্গলবার(১৭ জানুয়ারী) বিকালে এ ঘটনায় ওই পরিবারের পক্ষে সদর থানায় মামলা দেয়া হয়। 
ওই গ্রামের আব্দুস সামাদের ছেলে মামলার বাদী ফয়জুল ইসলাম জানান, প্রতিদিনের মতো রাতে পরিবারের লোকজন খেয়ে দেয়ে ঘুমিয়ে পড়ি। রাত আনুমানিক দেড়টার দিকে অজ্ঞাত ৮/৯ জন মুখোশপড়া চোরের দল দরজা কেটে ঘরে প্রবেশ করে আলমিরা ভেঙ্গে আলু ও ধান বিক্রির নগদ ১১ লাখ ২০ হাজার টাকা, তিন ভরি স্বর্নালঙ্কার  ও ২ লাখ টাকা মুল্যের একটি এ্্যাপাচি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। এ সময় মামলার বাদী ফয়জুল ইসলাম টের পেলে চোরের দল তার উপর লাঠি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। 
নীলফামারী থানার ওসি আব্দুর রউপ জানান অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। # 

মন্তব্য করুন


Link copied