আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২ ● ১ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২
 
PMBA

নীলফামারীর নিখোঁজ দুই মাদ্রাসা ছাত্রকে উদ্ধার

বুধবার, ৩ আগস্ট ২০২২, বিকাল ০৫:০১

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নিখোঁজের পাঁচ দিন পর নীলফামারীর ডোমার উপজেলার ডারকামারী আমজোড়াচাঁদ হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার দুই ছাত্রকে উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ। আজ বুধবার (৩ আগষ্ট) বিকালে ডোমার থানার নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধি সহয়তা ডেস্ক এবং সমাজসেবা কর্মকর্তার মাধ্যমে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়।
পুলিশ জানায়,উপজেলার জোড়াবাড়ি এলাকার বাচ্চা মিয়ার ছেলে নুর জামাল ও একই এলাকার আজিজুল ইসলামের ছেলে  রিপন ইসলাম। দুইজনের বয়স বারো বছর। তারা গত ২৯ জুলাই নিখোঁজ হয়। এ ঘটনায় তাদের পরিবার  ডোমার থানায় দু’টি সাধারণ ডায়েরী করে । এরপর ডোমার সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ তথ্য প্রযুক্তির মাধ্যমে সৈয়দপুরে তাদের অবস্থান সনাক্ত করে ডোমার থানার এসআই লুৎফর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে সৈয়দপুরের রাবেয়া এলাকার লিটনের ভাতের হোটেল হতে  উদ্ধার করে। সেখানে তারা হোটেল বয়ের কাজ নিয়েছি।  
 ডোমার থানার ওসি মাহমুদ উন নবী বলেন, দুই মাদ্রাসা ছাত্র অভিমান করে সৈয়দপুরে গিয়ে একটি হোটেলে কাজ করে সেখানেই থাকতো। তাদের উদ্ধার করে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ফিরোজুল ইসলাম, পুলিশের নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধি সহায়তা ডেস্কের দায়িত্বরত এসআই জেসমিন আক্তারে মাধ্যমে ওই দুই ছাত্রকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। 

মন্তব্য করুন


Link copied