আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

নীলফামারীর মাদক সম্রাজ্ঞী রুপা  গ্রেফতার

মঙ্গলবার, ২ আগস্ট ২০২২, বিকাল ০৭:৫৬

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে মাদক সম্রাজ্ঞী সাহিদা বেগম ওরফে রুপাকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানিক দল।

মঙ্গলবার সকাল দশটার দিকে ডোমার শহরের ছোট রাউতা কাজীপাড়াস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে মৃত. মাদক ব্যবসায়ী মিজানুর রহমানের স্ত্রী। এই মাদক ব্যবসা করতে গিয়ে রূপার স্বামী মিজানুর নেশাখোর তালেবের হাতে ২০২১ সালের ২১ এপ্রিল খুন হয়েছিল। অভিযানকালে মাদক বিক্রির ২লাখ ৩২ হাজার টাকা, ৭৫গ্রাম হেরোইন, ১০ বোতল ফেন্সিডিল ও ৫৮পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফ উদ্দিন। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের পরিদর্শক শফিকুল ইসলাম বাদী হয়ে ডোমার থানায় মামলা করে তাকে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৩৭বছর বয়সী রুপার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় মাদকসহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে। বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার অফিসার ইনচার্জ(ওসি) মাহমুদ উন নবী বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

মন্তব্য করুন


Link copied