আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নাশকতার আগে এক লাখ সিম যুক্ত হয় ঢাকার নেটওয়ার্কে       রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের      

 width=
 

নীলফামারী আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি মমতাজুল ও সাধারণ সম্পাদক অক্ষয়

সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, বিকাল ০৬:৪৪

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী জেলা আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে মমতাজুল হক পুণরায় সভাপতি ও অক্ষয় কুমার রায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রবিবার(২৯ জানুয়ারী) সকাল ১০টা থেকে ভোটগ্রহন শেষে রাত ১০টায় ভোটের ওই ফলাফল করা করা হয়। 
আট সদস্যের  নির্বাচন পরিচালনা কমিটির রির্টানিং কর্মকর্তা এ্যাডঃ আবু আহমেদ নূরুল জাকী এই ফলফলা ঘোষনা করে জানান, ২০৩জন ভোটারের মধ্যে ভোট পড়ে ১৯৯টি। এরমধ্যে একটি ভোট বাতিল হয়েছে। সুত্র মতে নির্বাচনে ১৪ পদের বিপরীতে প্রতিদ্বন্ধিতা করেন ২৮ জন।
এ্যাডঃ মমতাজুল হক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পদে রয়েছে। 
এ্যাডঃ অক্ষয় কুমার রায় জজ আদালতের পাবিলিক প্রসিকিউটর এবং জেলা আওয়ামী লীগের সহসভাপতি। 
সহসভাপতি পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাজিত হয়েছেন এ্যাডঃ আজাহারুল ইসলাম। তিনি জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক। 
প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ নির্বাচনে সভাপতি পদে মমতাজুল হক ১৪৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দী মো. আব্দুল রাজ্জাক শাহ পেয়েছেন ৪৮ ভোট। অপরদিকে সাধারণ সম্পাদক পদে অক্ষয় কুমার রায় পেয়েছেন ১০০ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আল ফারুক আব্দুল লতীফ পেয়েছেন ৯২ ভোট। 
অন্যান্য পদের মধ্যে সহসাধারণ সম্পাদক  পদে মো. কাজী ফয়েজ-উল হক শিশির, কোষাধ্যক্ষ পদে মো. কামরুজ্জামান শাসন, লাইব্রেরী সম্পাদক পদে মো. গোলাম মোস্তফা সজীব, ধর্ম ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে মো. সায়েম আফরীদ মুমু, সদস্য পদে এবিএম জিকরুল হক, মো. মুজাক্কির বিন মর্তুজা, মো. জুলফিকার আলী ভুট্টু, আবু সায়েম চৌধুরী, মো. আল বরকত হোসেইন, সুজয় চন্দ্র রায়, মো. সামসুজ্জোহা নির্বাচিত হয়েছেন। 

মন্তব্য করুন


 

Link copied