আর্কাইভ  বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪ ● ৪ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আজকের মেধাবী শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কারিগর –রংপুরে স্পীকার       রংপুরে বৃষ্টি নামে এক নারীর মরদেহ উদ্ধার       কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       

 width=
 

নীলফামারী আদালতে বিচারপ্রার্থীদের বিশ্রামাগার ন্যায়কুঞ্জের নির্মানকাজ শুরু

শনিবার, ৩ জুন ২০২৩, রাত ১০:১৫

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী আদালত প্রাঙ্গণে নির্মিত হচ্ছে বিচারপ্রার্থীদের বিশ্রামাগার। শনিবার(৩ জুন) বিকাল পাঁচটার দিকে ‘ন্যায়কুঞ্জ’ নামে ওই বিশ্রামাগার নির্মানকাজের উদ্বোধন করেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট আপিল বিভাগের মাননীয় বিচারপ্রতি এবং আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক চেয়ারম্যান এম. ইনায়েতুর রহিম।
এসময় জেলা ও দায়রা জজ মো. মাহমুদুল করিমের সভাপতিত্বে বক্তৃতা দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জেলা ও দায়রা জজ মো. গোলাম সরওয়ার, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক  জেলা ও দায়রা জজ এবিএম গোলাম রসুল, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম, জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি মমতাজুল হক প্রমুখ। 
শেষে জেলা ও দায়রা জজ কার্যালয়ের সম্মেলণ কক্ষে বিচারক এবং জেলা আইনজীবী সমিতি কার্যালয়ে আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করেন বিচারপতি এম.ইনায়েতুর রহিম। এর আগে তিনি আদালত চত্বরে গাছের চারা রোপন করেন।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম জানান, নীলফামারী আদালত প্রাঙ্গণে আগত বিচারপ্রার্থীদের জন্য নির্মিত হচ্ছে আটশত বর্গফুটের ‘ন্যায়কুঞ্জ’ নামের ওই বিশ্রামাগার। 

মন্তব্য করুন


 

Link copied