আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

নীলফামারী র‌্যাবের অভিযানে চা-পাতার প্যাকেটে গাঁজা সহ গ্রেফতার ১

শুক্রবার, ১১ মার্চ ২০২২, বিকাল ০৬:৪৮

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ মাদকচক্রের একটি দল এবার চা-পাতা প্যাকেটে মাদক বিক্রি করার নতুন পন্থা বেছে নিয়েছে। এমন গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ এর অভিযানে চা পাতার প্যাকেটে ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা সাথে ৫৭ কেজি চা পাতা, নগদ টাকা এবং ভারতীয় রূপি ও চীনা কারেন্সি সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গতকাল বৃহস্পতিবার(১০ মার্চ) রাতে জেলার সৈয়দপুর উপজেলা শহরের জিকরুল হক সড়ক সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মোঃ হাবিবকে(৩২) ওই সকল দ্রব্য ও নগদ টাকা সহ গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ী হাবিব দিনাজপুরের খানসামা উপজেলার জাহাঙ্গীরপুর এলাকার মৃত আব্দুল গণির ছেলে।
আজ শুক্রবার(১১ মার্চ) দুপুরে র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এ তথ্য জানিয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদ মতে একদল মাদক ব্যবসায়ী চা পাতার প্যাকেটে গাঁজা ভরিয়ে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিভিন্ন স্থানে প্রেরন করছে। উক্ত সংবাদের ভিত্তিতে বৃহ¯পতিবার রাতে সৈয়দপুর পৌরসভার জিকরুল হক রোড সংলগ্ন এসএ পরিবহন পার্সেল কাউন্টারের সামনে অভিযান পরিচালনা  করা হয়।  এ সময় চায়ের প্যাকেটের ভেতর থাকা ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা এবং প্রায় ৫৭ কেজি চা পাতা, নগদে টাকা এবং ভারতীয় ও চায়না টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তার স¤পৃক্ততার কথা স্বীকার করেছেন। আটক আসামির বিরুদ্ধে সৈয়দপুর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে।  

সৈয়দপুর এস এ পরিবহনের ম্যানেজার মেহেদী হাসান মোবাইল ফোনে ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, কুরিয়ার সার্ভিসের মাধ্যমে শ্রীমঙ্গল থেকে পার্সেল আসে। পার্সেল ডেলিভারি নেয় হাবিব। পরে র‌্যাব তাকে আটক করে তল্লাশি চালিয়ে প্লাস্টিকের বস্তায় চা পাতার প্যাকেটে আড়ালে গাঁজা পাওয়া যায়।  
সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান বলেন, আজ শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে হাবিবকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

মন্তব্য করুন


Link copied