আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

নীলফামারী সরকারি কলেজে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন উচ্চ মাধ্যমিক বিভাগ একাদশ

সোমবার, ১২ ডিসেম্বর ২০২২, বিকাল ০৫:১৫

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী সরকারি কলেজে আন্তঃবিভাগ ও শ্রেণি ফুটবল টুর্নামেন্ট খেলায় সমাপ্তি হয়েছে। সোমবার(১২ ডিসেম্বর) দুপুরে কলেজ মাঠে ফাইনাল খেলায় রাষ্ট্রবিজ্ঞান বিভাগ একাদশকে ১-৪ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে উচ্চ মাধ্যমিক বিভাগ একাদশ। 
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ দিদারুল ইসলাম। 
এসময় বক্তব্য রাখেন নীলফামারী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ওবায়দুল আনোয়ার, নীলফামারী সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মাহবুবুর রহমান ভূঁইয়া, কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান, টুর্নামেন্ট কমিটির আহবায়ক পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান গোলাম মাজেদ, নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল। 
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থী, অবিভাবক ও সাংবাদিকবৃন্দ। 
উক্ত খেলায় দ্বাদশ শ্রেণির মানবিক শাখার জান্নাতুল ভূবন দিপ সর্বোচ্চ গোলদাতা ও ম্যান অব দ্যা ম্যাচ হয়। এর আগে সকালে স্বাগতিক শিক্ষক একাদশ বনাম প্রাক্তন ছাত্র একাদশ খেলা অনুষ্ঠিত হয়। এতে ১-০ গোলে প্রাক্তন ছাত্র একাদশকে পরাজিত করে জয়ী হয় শিক্ষক একাদশ। 
এসময় প্রফেসর মোঃ দিদারুল ইসলাম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধূলা অবশ্যই প্রয়োজন। এতে শারীরিক সুস্বাস্থ্য বজায় থাকে। তাছাড়া পড়ালেখার পাশাপাশি শিার্থীদের খেলাধূলায় সম্পৃক্ত রাখার মাধ্যমে সামাজিক নানা অপরাধ রোধ করা সম্ভব। তাই খেলার মাধ্যমে মাদককে না বলতে হবে বলেও মন্তব্য করেন তিনি। 
টুর্নামেন্ট কমিটির সদস্য কলেজের সহকারী অধ্যাপক মো. নূরুল করিম বলেন, চলতি বছরের গত ৭ অক্টোবর নীলফামারী সরকারি কলেজে আন্তঃবিভাগ ও শ্রেণি ফুটবল টুর্নামেন্ট শুরু হয়। এতে সরকারি কলেজের উচ্চমাধ্যমিক, ডিগ্রী(পাস), অনার্স ও মাস্টার্স বিভাগের মোট ১৬টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। 

মন্তব্য করুন


Link copied