আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

পঞ্চগড়ে ট্রাক্টরচাপায় প্রাণ গেল দাদি-নাতনির

বুধবার, ৪ জানুয়ারী ২০২৩, দুপুর ১০:৪৪

পঞ্চগড়ের বোদায় ট্রাক্টরের ধাক্কায় দাদি ও নাতনির মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের দৌলতপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রহিমা বেগম ওই এলাকার পবির উদ্দিনের স্ত্রী। শিশু রাফিয়া আক্তার পবির উদ্দিন-রহিমা বেগম দম্পতির ছেলে রবিউল ইসলামের মেয়ে। এ ঘটনায় ট্রাক্টরচালক পলাশ চন্দ্র রায়কে (২২) আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরের পর বাড়ির নিকটবর্তী সড়কের পাশ থেকে খড়ি সংগ্রহ করছিলেন রহিমা খাতুন। নতুন হাঁটতে শেখা ১৬ মাস বয়সী নাতনি রাফিয়া আক্তার বাড়ি থেকে বের হয়ে দৌড়ে দাদির কাছে আসতে থাকে। এ সময় পেছন দিকে মাটিবাহী একটি ট্রাক্টর আসতে দেখে ছুটে যান রহিমা।

ট্রাক্টরের সামনে থেকে নাতনিকে ধাক্কা দিতে গিয়ে রহিমা বেগম নিজেই ট্রাক্টরের নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত শিশু রাফিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে ঠাকুরগাঁও নেওয়ার পথে শিশু রাফিয়াও মারা যায়।

বোদা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবু বকর সিদ্দিক বলেন, ঘটনার পরই স্থানীয়রা ট্রাক্টর চালক পলাশ চন্দ্র রায়কে (২২) আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তার ট্রাক্টরটি জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতদের মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ওই পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন


Link copied