আর্কাইভ  রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩ ● ১৬ মাঘ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ       আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী       বেরোবিতে ব্রুডা আয়োজিত জাতীয় বিতর্কের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত       
 width=

পঞ্চগড়ে ৬টি গরু চুরি, ৪টি উদ্ধার করল পুলিশ

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, দুপুর ০৪:০৪

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে এক বাড়ির গোয়াল ঘর থেকে ৬টি গরু চুরি যাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় চারটি গরু উদ্ধার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ। 

সোমবার (১৭ জানুয়ারি) সকালে জেলার তেঁতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের টটুয়াপাড়া গ্রামের একটি গম ক্ষেত থেকে ৪টি গরু উদ্ধার করা হয়। এখনো দুটি গরু উদ্ধারের চেষ্টা চলছে। এদিকে একজন গরিব মানুষের পাশে থেকে গরু উদ্ধার করে দেয়ায় প্রশংসায় ভাসছেন পুলিশ সদস্যরা।

পুলিশ সূত্রে জানা যায়, চুরি যাওয়া ৬টি গরুর বাজার মূল্য ধরা হয়েছে প্রায় তিন লক্ষ টাকা। এর আগে গত ১১ জানুয়ারি পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের খুনিয়া পাড়া গ্রামের মাহবুবের বাড়িতে চুরি যাওয়ার এই ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ জানুয়ারি গভীর রাতে খুনিয়া পাড়া গ্রামে মাহবুবের বাড়ির গোয়াল ঘর থেকে চোরাকারবারীরা ৬টি গরু চুরি করে নিয়ে যায়। পরদিন সকালে বিষয়টি জানাজানি হলে লিখিত অভিযোগের আগেই থানা পুলিশ অভিযান শুরু করে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গরু গুলো দেবনগর ইউনিয়নে রয়েছে। পরে সোমবার সকাল সাড়ে সাতটায় দেবনগর ইউনিয়নের টটুয়াপাড়া গ্রামের আশরাফুল ইসলামের গমক্ষেত থেকে চারটি গরু উদ্ধার করা হয়। এখনো দুটি গরু উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় গরু চোরাকারবারীদের সনাক্ত করা হয়েছে। তারা আত্মগোপনে থাকায় তাদের গ্রেফতার করার চেষ্টা চলছে। এদিকে চুরি যাওয়ার ঘটনায় রোববার (১৬ জানুয়ারি) ভুক্তভোগী গরুর মালিক একটি লিখিত অভিযোগ করলে চুরি যাওয়ার একটি মামলা দায়ের করা হয়েছে। 

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ কাইয়ুম উদ্দিন গুরু উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন


Link copied