আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত      

পঞ্চগড় সদর আ.লীগের সভাপতি আমিরুল, সাধারণ সম্পাদক কামরুজ্জামান 

বুধবার, ৯ মার্চ ২০২২, দুপুর ১২:৪৫

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে আমিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে কামরুজ্জামান শেখ মিলন এর নাম ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (৮ মার্চ) রাতে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম মিলনায়তনে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক প্রধান অতিথি হিসেবে সকলের সম্মতিতে এই নাম ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট হোসনে আরা ডালিয়া, পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটসহ জেলা আওয়ামীলীগের নেতা-কর্মীসহ কাউন্সিলর প্রমূখ।

এর আগে দুপুরে সরকারি অডিটোরিয়াম চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-সম্মেলনের উদ্বোধন করেন রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন ও বাংলাদেশ আওয়ামীলের সাংগনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক।

মন্তব্য করুন


Link copied