আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২ ● ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২

https://www.facebook.com/Safeandsaverestaurant

পঞ্চগড়ের বাংলাবান্ধা বন্দরে ফোর লেন কাজের উদ্বোধন

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, দুপুর ১০:২৭

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বাংলাবান্ধ স্থলবন্দর এলাকায় যানযট নিরসনে পিএমপি (সড়ক) কর্মসূচীর আওতায় বাংলাবান্ধা স্থলবন্দরে এক কিলোমিটার রাস্তা ফোর লেনে সম্প্রসারণ করার কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দিনগত রাতে পঞ্চগড় সড়ক জনপথের উপ-সহকারী প্রকৌশলী জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। এর আগে একই দিন বিকেলে পঞ্চগড় সড়ক ও জনপথ অধিদপ্তরের বাস্তবায়নে বাংলাবান্ধা এলাকায় জিরো পয়েন্ট থেকে এক কিলোমিটার ফোর লেন রাস্তার কাজের উদ্বোধন করেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মজাহারুল হক প্রধান।

পঞ্চগড় সড়ক ও জনপথ বিভাগ সূত্রে জানা যায়, প্রায় ৯ কোটি ৪৮ লক্ষ টাকা ব্যায়ে এই ফোর লেন রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। যা ইতিমধ্যে কাজ শুরুও হয়েছে। আর এই এক কিলোমিটার রাস্তায় বাস দারানোর জন্য থাকছে দুটি "বাস বে"।

এদিকে জিরো পয়েন্ট থেকে এক কিলোমিটার ফোর লেন রাস্তার কাজের উদ্বোধন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, তেঁতুলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান, উপ-সহকারী প্রকৌশলী জহুরুল ইসলাম, বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কুদরত-ই- খুদা মিলন প্রমূখ।

মন্তব্য করুন


Link copied